বুধবার , ২৫ জুলাই ২০১৮ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে আটক পুলিশ সদস্যকে ক্লোজড

Paris
জুলাই ২৫, ২০১৮ ৮:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী নগরীর অদূরে পবা উপজেলার দামকুড়ায় মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে জনতার হাতে আটক পুলিশ সদস্যকে ক্লোজড করা করা হয়েছে। মঙ্গলবার রাতেই তানজিল নামের ওই পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করে নেওয়া হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন দামকুড়া থানার ওসি আব্দুল লতিব। তিনি জানান, ওই পুলিশ সদস্যেরে বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে ওই ঘটনায় স্থানীয়রা একজন এসআইকে জড়ালেও তার কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি।
প্রসঙ্গত, মঙ্গলবার রাত নয়টার দিকে দামকুড়া থানার এক এসআই ও কনস্টেবল তানজিল এবং থানার দালাল স্থানীয় সাব্বির নামের এক যুবককে সঙ্গে নিয়ে জনতা ব্যাংকের ভবনের সিঁড়িতে গিয়ে গাঁজা কাটছিলেন। এসময় ওই ভবনের মালিক নজরুল ইসলামের ছেলে তারেক রহমান দেখে ফেলে তার প্রতিবাদ জানান।
এতে ক্ষিপ্ত হয়ে এসআই এবং থানার দালাল তারেকের পকেটে জোর করে গাঁজা ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করেন। এসময় তারেক ওই এসআইকে ধরে পেটাতে থাকেন। একপর্যায়ে খবর পেয়ে নজরুল ইসলামের বাড়ির নিচের মার্কেটের ব্যবসায়ীরা কেঁচি গেইট বন্ধ করে থানার দালাল সাব্বির এবং এসআই আটকে রাখেন।
খবর পেয়ে থানার ওসি আব্দুল লতিব ঘটনাস্থলে গেলে তিনিও জনতার রোষানলে পড়েন। পরে জনতা পিটিয়ে এসআই এবং থানার দালাল সাব্বিরকে পুলিশের হাতে তুলে দেন। এরপর ওই দুজনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে জনতা রাত পৌনে ১১টা পর্যন্ত থানা ঘেরাও করে রাখেন।
স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর