মঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে মাদক ও জঙ্গিবাদবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

Paris
জানুয়ারি ১৬, ২০১৮ ৯:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে মাদক ও জঙ্গিবাদবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং এর আয়োজনে বেলা সাড়ে ৩টায গোলজারবাগ উচ্চ বিদ্যালয় মাঠে সভাটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপির পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান পিপিএম। সভাপতিত্ব করেন রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আজিজুল আলম বেন্টু।

প্রধান অতিথি তার বক্তব্যে আরএমপির কমিশনার বলেন, জঙ্গীবাদ দমন ও মাদক নির্মূলে আরএমপি পুলিশ শক্ত অবস্থানে রয়েছে। মাদক ব্যবসা একটি সমাজকে ধ্বংস করে। জঙ্গীবাদ দমন ও মাদক ব্যবসা নির্মূলে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিসি (পশ্চিম) আমির জাফর ও রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ। এসময় আরএমপি পুলিশের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব ছাড়াও সমাজের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে রাজপাড়া থানা এলাকার নয় জন মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা পরিত্যাগ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার শপথ গ্রহণ করেন এবং আরএমপি পুলিশের নিকট আত্মসমর্পন করেন। এর মধ্যে ৬ জন পুরুষ ও ৩ জন নারী।

এছাড়া কর্মসংস্থানের উদ্দেশ্যে মাদক ব্যবসা পরিত্যাগকারীদের মধ্যে ৪ জনকে সেলাই মেশিন ও ১ জনকে ভ্যান প্রদান করা হয়।

স/অ

 

সর্বশেষ - রাজশাহীর খবর