রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে আটক ৪১, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪১ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ৮ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র মোঃ ইফতে খায়ের আলম তার পাঠানো এক বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ শাহীন (২৩) কে ১০ পিস ইয়াবাসহ, মোঃ হেলাল (২৮) কে ১০ পিস ইয়াবাসহ, মোঃ নিজাম (৪০) কে ১০ পিস ইনজেকশনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ রবিউল ইসলাম (ভাশান) (৪০) কে ০১ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ বাবর আলী বাব ু(২৮) কে ০১ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ শাকিল আহম্মেদ (২৫) কে ১০ পিস ইয়াবাসহ, মোঃ সেন্টু মিয়া (৩৫) কে ০১ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ মিনারুল ইসলাম (২০) ও মোঃ নয়ন আলী (২১) দ্বয়কে ৫৮ পিস ইয়াবাসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ মোঃ আঃ সালাম (৪৫) কে ৩১ লিটার মদসহ আটক করে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ডিবি পুলিশ মোঃ মিজান (২৮) কে ২২ পিস ইয়াবা ও ০২ গ্রাম হেরোইনসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স/শা