রাজশাহীতে মাদকদ্রব্যসহ আটক ৬৬

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগর পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৬৬ জনকে আটক করা হয়েছে। নগরীর থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযানে তাদেরকে আটক করা হয় বলে মহানগর পুলিশের মুখপাত্র মো. ইফতে খায়ের নিশ্চিত করেন।

পুলিশের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ১৮ জন, কাটাখালি থানা ১৩ জন, বেলপুকুর থানা ৫ জন, শাহমখদুম থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, দামকুড়া থানা ৪ জনকে আটক করে। যার মধ্যে ২৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৮ জনকে গ্রেফতার করা হয়।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ রাসেল (২৬) ও মোঃ মেহেদী (২৭) কে ২৫ পিস ইয়াবাসহ, মোঃ মঞ্জুর (২৮) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ খোকন(৩৫) কে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ শফিকুল ইসলাম ওরফে সজ্জলকে ১.৫ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ কাউসার আলী ওরফে বাবু(৩০) ও মোঃ সবুজ (১৯) কে ১ গ্রাম হেরোইনসহ, মোঃ আক্কাশ (২০) কে ৮ পিস ইয়াবাসহ আটক করে।

এছাড়া কাটাখালি থানা পুলিশ মোঃ আলমগীর (৩০) ও মোঃ জয়নুল আলী(৪৭) কে ৯ পিস ইয়াবাসহ, মঞ্জুর (৩০) ও মোঃ হেলাল কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ সবুজ (৩৪) ও আঃ মালেক (৫০) কে ৪০ লিটার মদসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ হাসান মিলু (২৭) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোছা. পলি (৪২) ও মোছাঃ শাহিনা আক্তার সাথী (১৯) কে ৪০ গ্রাম হেরোইনসহ, মোঃ রাজিব ওরফে পলাশ (২৮) কে ৮ লিটার মদসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ মোঃ কবিরুল ইসলাম (৩২) কে ৫১ পিস ইয়াবাসহ আটক করে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স/শা