রাজশাহীতে মাদকদ্রব্যসহ আটক ৪৩

নিজস্ব প্রতিবেদক: শুক্রবার দিনব্যাপী রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৪৩ জনকে আটক করা হয়েছে। নগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আজ শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৮ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ১, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ২০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ উজ্জল(৩০)কে ১০৬ গ্রাম হেরোইনসহ, মোঃ রাকিবুল (২৮)কে ৩১ পিস ইয়াবাসহ, বিপ্লব(৩০)কে ১৬৫ পিস ইয়াবাসহ, মোক্তার হোসেন(৪৫) কে ১৩ পিস ইয়াবাসহ, হাবিবুর রহমান ওরফে হাবিব(২৭) ও তানভির (১৯)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। এছাড়া শরিফুল(২৭)কে ৪৭ পিস ইয়াবাসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ জিল্লাল(১৯)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ আকতারুজ্জামান সোহেল(৪৮)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ লিটন ইসলাম(৩৪) ও মোঃ মকুল সরকার(৩২) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ শ্রী সোহাগ কুমার চেটার্জী(৩০)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মোঃ সাব্বির হোসেন(২১)কে ৮ পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ রকি(১৯) ও মোঃ হিমেল(১৮) কে ১৩ গ্রাম হেরোইন ও ১০ পিস ইয়াবাসহ, মোঃ সুমন হোসেন(২০)কে ৬ গ্রাম হেরোইনসহ, মোঃ শাকিল ইসলাম(২১)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

কর্ণহার থানা পুলিশ(১) মোঃ নয়ন আলী ওরফে মিলন ও মোঃ রিয়াজুল করিম(৩৬) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ সোহেল রানা (৪০)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

স/শা