রাজশাহীতে মাদকদ্রব্যসহ আটক ৩৭

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৩৭ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। বৃহস্পতিবার মহানগর পুলিশের মুখপাত্র মো. ইফতে খায়ের আলমের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ৪ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে আটক করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ মঞ্জু(২৮) কে ২৩ পিস ইয়াবাসহ ও মোঃ ইমন আলী(২৫) কে ১২ পিস ইয়াবাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ হাসেম(৩৮) কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ মাইনুল ইসলাম ওরফে বাবু(৩৫) কে ১৬ পিস ইয়াবাসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ বাচ্চু মিয়া(৩২) ও মোঃ মন্টু হোসেন (২৮)কে ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

এছাড়া কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ সোহেল রানা(৩০) কে ৫০ গ্রাম গাঁজাসহ ও ডিবি পুলিশ মোঃ সাদ্দাম হোসেন (২৭) কে ৫০ পিস ইয়াবসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

স/শা