রাজশাহীতে ভারতীয় সহকারী হাই কমিশনের পরিচ্ছন্নতা অভিযান

নিজস্ব প্রতিবেদক:

ভারতের ‘স্বচ্ছতায় সেবা’ ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় শহর রাজশাহীতে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশন এবং রাজশাহী সিটি করপোরেশনের যৌথ উদ্যোগে শহীদ এএইচএম কামারুজ্জামান  বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানায় এই কর্মসূচি পালিত হয়।

ভারতীয় সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি মহাত্মা গান্ধীর প্রতি শ্রদ্ধা নিবেদন করে পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন।

পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে চিড়িয়াখানার ভেতরে নিজে একটি গাছের চারা রোপণ করেন ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি। এছাড়া চিড়িয়াখানা চত্বরে ৪০০ টি চারা গাছ রোপন করা হয়।

এ সময় রাজশাহী সিটি করপোরেশনের এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রজব আলী, পাঁচ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কামরুজ্জামান কামরু, ছয় নম্বরের কাউন্সিলর নুরুজ্জামান টুকু, সাত নম্বরের কাউন্সিলর মতিউর রহমান মতি অংশ নেন।

এছাড়া সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলারসহ সিটি করপোরেশন এবং ভারতীয় সহকারী হাইকমিশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশ নেন।

স/অ