রাজশাহীতে বিডি জবস’র ২দিনব্যাপী চাকরি মেলা শুরু মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে ‘বিডিজব্স ডট কম’-এর উদ্যোগে ২ দিনব্যাপী চাকরি মেলা আগামী মঙ্গলবার থেকে শুরু হতে যাচ্ছে। নগরীর নিউ উত্তরা কমিউনিটি সেন্টারে দেশি-বিদেশি ৩০টি বেসরকারি প্রতিষ্ঠানের অংশগ্রহণে এই মেলা শুরু হবে।

আজ রোববার দুপুরে নগরীর একটি রেঁস্তোরায় আয়োজিত সংবাদ সম্মেলনে সাইটটির জ্যেষ্ঠ ব্যবস্থাপক মোহাম্মদ আলী ফিরোজ এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ১০০ জনেরও বেশি চাকরি প্রার্থীকে চাকরি দেয়ার উদ্দেশ্যে প্রতিষ্ঠানগুলো এ মেলায় অংশগ্রহণ করছে। দুই দিনের এ মেলায় প্রথম দিন মঙ্গলবার প্রতিষ্ঠানগুলো তাদের আগে থেকে ঘোষণা করা পদের বিপরীতে চাকরি প্রার্থীদের জীবনবৃত্তান্ত সংগ্রহ করবে। পরের দিন বাছাইকৃত আবেদনকারীদের সেখানেই সাক্ষাতকার গ্রহণ করে চাকরি দেবেন।

এ মেলায় সহযোগী হিসেবে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব ও রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাব সহযোগী হিসেবে থাকবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে বিডিজবস ডট কমের রাজশাহী প্রতিনিধি হাফিজুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আকাশ ও রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের সভাপতি মাহবুব রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

রেজিস্ট্রেশন করতে প্রবেশ করুন,

http://www.bdjobs.com/jobfair

স/অ