রাজশাহীতে বিকাশ কর্মীকে গুলি করে টাকা ছিনতাইয়ের আসামী গ্রেপ্তার

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহী মহানগীর মতিহার থানার কাপাশিয়া এলাকায় বিকাশের দুই কর্মীকে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় সন্দেহভাজন এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে গ্রেপ্তারের পর রোববার মোজাম্মেল হক (৩২) নামের ওই ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বানেশ্বর ইউনিয়নের মিস্ত্রীপাড়া গ্রামের মোনতাজ আলির ছেলে মোজাম্মেল অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামীও।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানা পুলিশের একটি দল বানেশ্বর মিস্ত্রীপাড়ায় অভিযান চালিয়ে মোজাম্মেলের নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
ওসি জানান, মোজাম্মেলের বিরুদ্ধে পুঠিয়া থানায় অপহরণ মামলা রয়েছে। সে ওই মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। চারঘাট থানায়ও তার বিরুদ্ধে মামলা রয়েছে। এছাড়াও রাজশাহীতে বিকাশ কর্মীকে গুলি করে টাকা ছিন্তাইয়ের ঘটনার সন্দেহভাজন আসামি সে। রোববার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।
প্রসঙ্গত, গত ১০ আগস্ট নগরীর মতিহার থানার কাপাশিয়া এলাকায়  রবিউল ও পলাশ নামের দুই বিকাশের দুই কর্মীকে গুলি ১২ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় রবিউল ও পলাশ গুলিবিদ্ধ হয়। ১৪ আগস্ট রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গুলিবিদ্ধ রবিউল।

স/মি