বুধবার , ১১ এপ্রিল ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে বিএনপি’র সমাবেশ উপলক্ষে যুবদলের প্রস্তুতি সভা

Paris
এপ্রিল ১১, ২০১৮ ৫:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

আগামী ১৫ এপ্রিল রাজশাহীর বিভাগীয় প্রতিবাদ মহাসমাবেশ সফল করার লক্ষে রাজশাহী মহানগর যুবদলের উদ্দোগে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১ টায় রাজশাহী মহানগর বিএনপি’র দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় রাজশাহী মহনগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষযক সম্পাদক ও মহানগর বিএনপি’র সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল।

সাধারণ সম্পাদক মাহ্ফুজুর রহমান রিটনের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির ত্রান ও পূর্ণবাসন সম্পাদক ও রাজশাহী বি,এন,পির সাধারণ সম্পাদক জনাব শফিকুল হক মিলন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জনাব শাহীন শওকত খোকন, রাজশাহী মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জনাব মাহ্ফুদুল হাসনাইন হিকোল, রাজশাহী মহানগর যুবদলের যুগ্ম- সাধারণ সম্পাদক জনাব রুহুল আমিন বাবলু, রাজশাহী মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জনাব নুরুজ্জামান টিটু প্রমুখ ।

এ ছাড়াও যুবদলের মহানগর ও ৪টি থানা এবং ৩৭টি ওয়ার্ডের সকল নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন ।

উক্ত অনুষ্ঠানে রাজশাহী যুবদলের নেতৃবৃন্দরা বলেন, আগামী ১৫ই এপ্রিল রাজশাহী মহানগর যুবদল রাজশাহীর মাটি জনসমুদ্রে রুপান্তরিত করবে এবং এই সমাবেশের দ্বারা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করবে এবং বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর