রাজশাহীতে বনি চানাচুর ফ্যাক্টরির মালিকের বাড়িতে হামলা, আতঙ্কে পরিবার(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে বনি চানাচুর ফ্যাক্টরির মালিকের বাড়িতে হামলা ও ভাঙচুর ঘটনা ঘটেছে। গতকাল সন্ধ্যায় রাজপাড়া থানাধীন কাদির মন্ডলের মোড় এলাকার ওই বাড়ি ও ফ্যাক্টরিতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই ওই পরিবারটি এখন পর্যন্ত আতঙ্কে রয়েছে।

এ ঘটনায় তুহিন নামে একজনকে আটকও করেছে রাজপাড়া থানা পুলিশ বলে জানা গেছে।

জানা যায়, বনি চানাচুর ফ্যাক্টরির মালিকের ৩ তলা বাড়ি ও ফ্যাক্টরিতে গতকাল সন্ধ্যায় সন্ত্রাসী হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় বাড়ির ফ্রিজ, টিভি, এসি ও থাই গ্লাসের প্রায় ২০ টি জানালার কাঁচ ভেঙে দেয় তারা। পরবর্তীতে ৩ তলা বাসার ছাদে গিয়ে ৬০ থেকে ৭০ টি বনসাইয়ের গাছের টব ও পাখির বাসায়ও ভাঙচুর করে চলে যায় তার।

তবে ঘটনাস্থলে রাজপাড়া থানার প্রায় ৪ টি পিকআপ ভ্যান সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে এলাকাবাসী জানান।

এ বিষয়ে বনি চানাচুর ফ্যাক্টরির প্রোপাইটর আসলাম হোসেন বনি সিল্কসিটি নিউজকে বলেন, বাড়ির পাশে গতকাল বৈদ্যুতিক পোল পোতা হয়। পোল পোতার জায়গা নির্ধারণ নিয়ে তারা আমাদেরকে দোষারোপ করে   ৫০-থেকে ৬০ জনের একটি দল আমাদের বাসায় ও ফ্যাক্টরিতে হামলা চালায়।  হামলার এলাকার শাহীন, তুহিন, বাবলু ও নাঈম নেতৃত্ব দেয়। তাদের হাতে সে সময় রামদা হাসুয়া, চাপাতি, চাকু ও চাইজিন কুড়াল ছিল।

বর্তমানে আমাদের পরিবারের সবাই আতঙ্কিত। আমরা বাড়ির বাইরে বের হতে পারছি না। গতকালকের ঘটনার পর আজো আমাদের পরিবারের লোকজনদের বিভিন্ন ভাবে হুমিকি দেয়া হচ্ছে বলেও তিনি জানান।

এদিকে, গতকাল ঘটনার সময় আসলাম হোসেন বনি তার ফেসবুক একাউন্টে ছবি ও ভিডিও ভাইরাল করে সাহায্য চাই। তার ভিডিও ও স্টাটাটি তুলে ধরা হলো..

আমাদের কি বাচার কোন অধিকার নাই? আমরা কি বাচতে পারবো না?? plz Share… & viral… Plz help me… Ara সন্ত্রাসী হামলা চালাই আমাদের অপর আমরা বাচতে চাই…

এ বিষয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু সিল্কসিটি নিউজকে বলেন,  আমি ঘটনাটি শুনেছি। তারা আসলে অত্বীয়। আর গতকাল পোল পোতাকে কেন্দ্র করে তাদের মধ্যে এ ঘটনা ঘটে। বিষয়টি অত্যন্ত দু:খজনক। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি রয়েছে বলেও তিনি জানান।

এ বিষয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন খান বলেন, এ বিষয়ে থানায় মামলা করা হয়েছে। সে সাথে তুহিন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

আমরা ঘটনাস্থল পরিদর্শনও করেছি। অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও তিনি জানান।

ভিডিও…

স/অ