রাজশাহীতে ফিল্মি কায়দায় একজনকে অপহরণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী নগরীর কাদিরগঞ্জ এলাকার থ্রিএস ড্রিমস অটোমোবাইল থেকে রনি আহম্মেদ নামের একজনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। নগরীর কার কেয়ার সেন্টারের মালিক আসিফ মাহফুজ বনিসহ ১৫ থেকে ২০জনের অস্ত্রধারী দল এ ঘটনা ঘটায়। আজ সোমবার বিকাল ৪টা ৪০মিনিটে এ ঘটনা ঘটে।

থ্রিএস ড্রিমস অটোমোবাইলের পরিচালক ইঞ্জিনিয়ার মো. রুহুল আমিন অভিযোগ করে বলেন, অপহৃত রনি আহম্মেদ আগে কার কেয়ার সেন্টারে কাজ করত। তিন মাস থেকে বেতন না দেয়ায় সে আমাদের এখানে চলে আসে। এজন্য বেশ কিছুদিন থেকে হুমকি দিত কার কেয়ার সেন্টারের মালিক। আজ কোনো কথা ছাড়াই ১৫-২০ জনের অস্ত্রধারী ক্যাডারসহ আসিফ মাহফুজ বনি আমাদের এখানে হামলা করে। প্রথমে মারপিট করে। পরে আমাদের ডেস্কের ড্রয়ার ভেঙ্গে আড়াই লাখ টাকা এবং ৫টি মোবাইলসহ তাকে তুলে নিয়ে যায়।

থ্রিএস ড্রিমস অটোমোবাইলের চেয়ারম্যান মো. আবু সাইদ জানান, তারা আমাকে মারপিট করে। আর আমার কর্মচারী রনিকে মাথায় পিস্তল ঠেকিয়ে তুলে নিয়ে যায়।

এবিষয়ে কার কেয়ার সেন্টারে ফোন করলে ৫ বার ফোনের পর ফোন ধরে। ফোন করে ঘটনার বিষয়ে জানতে চাইলে একজন বলেন, আমি কার কেয়ারের কর্মচারী। তার কাছ থেকে আসিফ মাহফুজ বনির নাম্বার চাইলে তিনি পাঁচ মিনিট পর কল করতে বলেন। পাঁচ মিনিট পর ৭-১০ বার ফোন করলে তিনি আর ফোন রিসিভ করেননি।

এঘটনার বিষয়ে বোয়ালিয়া থানায় ফোন করলে তারা জানায়, তাদেরকে ধরতে আমাদের ভ্রাম্যমান টিম মাঠে আছে। কিছুক্ষণ পর ফোন করলে বিস্তারিত জানা যাবে।

স/শা