রাজশাহীতে দু’পক্ষের গোলাগুলিতে ফটোসাংবাদিক আহত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে দু’পক্ষের মধ্যে গুলিতে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক গনধ্বনি প্রতিদিনের ফটোসাংবাদিক রাব্বিল(২২) আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোয়েন্দা সংস্থা সূত্র গুলির এ বিষয়টি নিশ্চিত করেছে।

আহত রাব্বুল দাবি সিল্কসিটি নিউজের কাছে করেন, তিনি বাপ্পি ও বাপ্পারাজের নিকট থেকে ৪ হাজার টাকা পেতেন। ওই টাকা নিতে আজ শুক্রবার রাত পৌনে নয়টার দিকে নগরীর তেরোখাদিয়া এলাকায় যান।

এসময় টাকা দিতে অস্বীকার করে বাপ্পি ও বাপ্পারাজ। একপর্যায়ে কথাকাটাকাটি শুরু হয় তাদের মধ্যে। এসময় তারা রাব্বিলের ওপর গুলি চালায়। তারা ৪-৫ রাউন্ড গুলি ছোড়ে। তবে একটি গুলি রাব্বিলের ডান হাতে এসে লাগে। এতে তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা টের পেয়ে আহত রাব্বিলকে গুলিবিদ্ধ অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করে। তাকে হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

সম্প্রতি গণধ্বনি পত্রিকাটি রাজশাহীতে প্রকাশিত হচ্ছে।

তবে পুলিশ বলছে আহত ফটোসাংবাদিকের নামে মহানগরীর বোয়ালিয়া থানায় ছিনতাইযের মামলা রয়েছে। ছিনতাইয়ের টাকা ভাগাভাগি করতেই এমন ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে রাজপাড়া থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, বিষয়টি শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। খোঁজখবর নিয়ে এ ব্যাপারে পরে জানানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

স/আর