শুক্রবার , ৭ ডিসেম্বর ২০১৮ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু

Paris
ডিসেম্বর ৭, ২০১৮ ৪:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮ শুরু হয়েছে। শুক্রবার সকালে রাজশাহী মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এর উদ্বোধন করা হয়।

টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো: নূর -উর রহমান। তিনি বলেন, সরকার খেলাধুলার মানোন্নয়নে খুবই আন্তরিক। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই পড়াশুনার বইয়ের পাশাপাশি খেলাধুলার উপকরণ দিচ্ছে। খেলাধুলা নির্মল আনন্দের বহি:প্রকাশ। খেলাধুলার মাধ্যমে সহজেই দেশকে বিশ্বের কাছে পরিচিত করা সম্ভব।

বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেনী। রাজশাহী অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, রাজশাহীর পুলিশ সুপার শহিদুল্লাহ , প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগীয় পরিচালক আবুল কালাম আজাদ প্রমুখ।

এ টুর্নামেন্টে জেলার মোট ১০টি উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় পবা উপজেলা এবং বাঘা উপজেলার শিক্ষার্থীরা। প্রথম ম্যাচেই পবাকে ২-০ গোল হারিয়ে জয় নিশ্চিত করে বাঘা উপজেলা।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর