সোমবার , ২৮ জানুয়ারি ২০১৯ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে পুলিশের উপর হামলার ঘটনায় কাউন্সিলর তজু আটক

Paris
জানুয়ারি ২৮, ২০১৯ ৭:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে পুলিশের উপর হামলার ঘটনায় ১১ নং কাউন্সিলর রবিউল ইসলাম তজুসহ ৫জনকে আটক করেছে পুলিশ। বর্তমানে তাকে থানায় জিঙ্গাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে। তবে বাকিদের নাম এখনও জানা যায়নি।

এবিষয়ে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, ১১ নং কাউন্সিলর রবিউল ইসলাম তজুকে থানায় নেয়া হয়েছে। তাকে জিঙ্গাসাবাদ করা হচ্ছে।

এদিকে, সোমবার বিকালে রাজশাহী নগরীর হেতমখাঁ শাহাজিপাড়া এলাকায় পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। এতে নিত্যপদ দাস রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) বোয়ালিয়া থানায় পরিদর্শক (তদন্ত) পদে কর্মরত  এক পুশিল কর্মকর্তা আহত হন।

আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, স্থানীয় ঘটনাকে কেন্দ্র করে শাহাজিপাড়া এলাকার সাকিব ও রতনের সাথে কাউন্সিলর তজুর লোকজনের বিরোধ রয়েছে। এ বিরোধকে কেন্দ্র করে শনিবার রাতে তজুর সহযোগীরা সাকিব নামে এক ব্যক্তিকে মারধর করেন। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।
সোমবার বিকালে সাকিব হাসপাতাল থেকে ফিরলে কাউন্সিলর তজুর নেতৃত্বে তার সহযোগীদের নিয়ে তিনি হামলা করেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় কাউন্সিলর তজু ও তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। এ ঘটনায় বোয়ালিয়া থানার পরিদর্শক নিত্যপদ দাস আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে অতিরিক্তি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে মেসে থাকা কয়েকজন সাধারণ শিক্ষার্থীদের আটক করা হয়। পরে ঘটনার সাথে জরিত না থাকার সত্যতায় তাদের ছেড়ে দেয় পুলিশ।

এদিকে এ ঘটনায় কাউন্সিলর তজুসহ তার ৫ সহযোগীকে আটক করা হয়েছে। সন্ধ্যায় এ রিপোর্ট পাঠানোর সময় তজুকে থানায় জিঙ্গাসাবাদ করা হচ্ছিল।

পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান পুলিশ কর্মকর্তা ইফতেখায়ের আলম।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর