রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৫১, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৫১ জনকে আটক করা হয়েছে। আটকের সময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরণের মাদকদ্রব্যও উদ্ধার করা হয়। বুধবার বিকালে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র মো. ইফতেখায়ের আলম তার পাঠানো এক বিজ্ঞপ্তিতে আটকের বিষয় নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ৩ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৯ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ৩ জন ও ডিবি পুলিশ ৭ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ শাহাজাহান শাহিন (৪২)কে ৩০ পিস ইয়াবাসহ , মোঃ শাহআলম সরকার(৪৫) কে ৬ বোতল ফেন্সিডিলসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোসাঃ রুমা বেগম (২৮) ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ সারোয়ার হোসেন রোমেল (৪৭) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ মোঃ কাজল ইসলাম(২২), মোঃ জহুরুল ইসলাম (২২) ও মোঃ শাকিল (২১) কে ১০ লিটার মদসহ আটক করে। অন্যদিকে ডিবি পুলিশ মোঃ রজব আলী (২৫) ও মোসাঃ জহুরা বেগমকে ১০২ বোতল ফেন্সিডিলসহ এবং মোঃ কালু (২৬) কে ৩০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পুলিশের এ মুখপাত্র।

স/শা