রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪১

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪১ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। বুধবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুধবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলমের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ৩ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ করিম(৪৫) কে ১১০ গ্রাম গাঁজাসহ, জাকিরুল ইসলাম ওরফে রিজু(২৫) ও মেহেদী হাসান ওরফে সজিব(২২) কে ২২০ পিস ইয়াবাসহ আটক করে।
রাজপাড়া থানা পুলিশ রাজু আহমেদ(২০) কে ১২ পিস ইয়াবাসহ এবং আমিনুল ইসলাম নয়ন(১৯) কে ৫ পিস ইয়াবাবসহ আটক করে।
মতিহার থানা পুলিশ আব্দুর রহমান(৪৫) কে ১ কেজি গাঁজাসহ আটক করে। পবা থানা পুলিশ নুর ইসলাম(৪৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। ডিবি পুলিশ শ্রী জনি(৩২) কে ১৫ পিস ইয়াবাসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানানো হয়।
স/শ