রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৭২

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৭২ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। বুধবার রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলমের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৪ জন, রাজপাড়া থানা ৯ জন, চন্দ্রিমা থানা ৭ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৪ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ-১৯ জনকে আটক করে। যার মধ্যে ২১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৪৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ ঃ মিন্টু(৩৬) কে ১১০ গ্রাম গাঁজাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ নোমানুজ্জামান(৩২) ও মঞ্জুর (৩০) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ আলামিন(২৫) কে ১২ পিস ইয়াবাসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ সাইদুল খাঁ(৪৮) কে ১৬০ গ্রাম গাঁজাসহ, বেলাল হোসেন(৩৬) কে ১৫ লিটার মদসহ আটক করে। ডিবি পুলিশ মোস্তফা মঙ্গল(৩৫) কে ১১ পিস ইয়াবাসহ, সেলিম রেজা(৫০) কে ৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানানো হয়।
স/শ