রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৮ 

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে পুলিশের অভিযানে ৩৮জনকে আটক করা হয়েছে। এরমধ্যে মিহানগর পুলিশের অভিযানে ১৯জন ও জেলা পুলিশের অভিযানে ১৯জন রয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত এ অভিযান চালায় থানা ও গোয়েন্দা পুলিশ।

নগর পুলিশ জানায়, রাজশাহী মহানগর পুলিশের অভিযানে মোট ১৯ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে নগরীর মডেল থানা ১ জন, রাজপাড়া থানা ১ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহ্‌মখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন ও দামুকড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামিদের কাছ থেকে ১৭.৫০ গ্রাম হেরোইন ও ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

এদিকে জেলা পুলিশ জানায়, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৯ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, মোহনপুর থানা ৪ জন, বাগমারা থানা ৫ জন, পুঠিয়া থানা ৩ জন, চারঘাট থানা ২ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে। যার মধ্যে ৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।