রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩১, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে পুলিশের অভিযানে ৩১ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে জেলা পুলিশের অভিযানে ২০জন ও নগর পুলিশের অভিযানে ১১জন। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার ভোর রাত পর্যন্ত রাজশাহী জেলা ও নগর পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় উদ্ধার করা হয়েছে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য।

নগর পুলিশ জানায়, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ১১ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে নগরীর বোয়ালিয়া মডেল থানা ২ জন, রাজপাড়া থানা ১ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ২ জন, শাহ্‌মখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন ও দামকুড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৬ জনকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামির হেফাজত হতে ২৫৪ গ্রাম হেরোইন, ৫০ বোতল ফেন্সিডিল, ১৫০ গ্রাম গাঁজা ও ১০ লিটার চোলাইমদ  উদ্ধার হয়।

এদিকে জেলা পুলিশ জানায়, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ২০ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ী মডেল থানা ১ জন, তানোর থানা ৭ জন, মোহনপুর থানা ২ জন, বাগমারা থানা ৪ জন, পুঠিয়া থানা ২ জন, চারঘাট মডেল থানা ১ জন ও বাঘা থানা ৩ জনকে আটক করে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৩ জনকে মাদকদ্রব্যসহ ৮ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।