রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ২৭ 

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে পুলিশের অভিযানে ২৭জনকে আটক করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত রাজশাহী জেলা ও মহানগরীর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতর মধ্যে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী, মাদক সেবী ও ব্যবসায়ী রয়েছে। অভিযানে উদ্ধার হয়েছে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য।

নগর পুলিশ জানায়, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে  ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে নগরীর বোয়ালিয়া মডেল থানা ৩ জন, রাজপাড়া থানা ১ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন ও দামকুড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও অন্যান্য অপরাধে ৫ জনকে  গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে জেলা পুলিশ জানায়, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে  ১২ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ী মডেল থানা ১ জন, মোহনপুর থানা ১ জন, বাগমারা থানা ১ জন, পুঠিয়া থানা ১ জন, চারঘাট মডেল থানা ৩ জন, বাঘা ৩ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ২ জনকে মাদকদ্রব্যসহ ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।