রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৫৬

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগর ও জেলা পুলিশের অভিযানে ৫৬ জনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা থেকে আজ শনিবার ভোর রাত পর্যন্ত এ অভিযান চালায় পুলিশ। আটককৃতদের মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী, মাদক ব্যবসায়ী ও সেবী রয়েছে। এসময় উদ্ধার হয়েছে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য। জেলা ও নগর পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নগর পুলিশ জানায়, রাজশাহী মহানগর পুলিশের অভিযানে ২১ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে নগরীর বোয়ালিয়া মডেল থানা ১ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালী থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, কর্ণহার থানা ১ জন ও দামকুড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের কাছ থেকে  ১২ গ্রাম হেরোইন, ৩ লিটার চোলাইমদ ও ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

এদিকে জেলা পুলিশ জানায়, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৩৬ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ী মডেল থানা ৪ জন, তানোর থানা ২ জন, মোহনপুর থানা ৩ জন, বাগমারা থানা ৩ জন, দুর্গাপুর থানা ৫ জন, পুঠিয়া থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৯ জন ও বাঘা থানা ৬ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ০৭ জনকে মাদকদ্রব্যসহ ১০ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।