রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৫২

 নিজস্ব প্রতিবেদক  :   

রাজশাহীতে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৫২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে । বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি)  সকালে মহানগর পুলিশের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এ সময়  বোয়ালিয়া মডেল থানা দুজন, রাজপাড়া থানা চারজন, চন্দ্রিমা থানা দুজন, মতিহার থানা দুজন, কাটাখালী থানা চারজন, বেলপুকুর থানা একজন, শাহমখদুম থানা দুজন, পবা থানা তিনজন, কাশিয়াডাঙ্গা থানা তিন জন, দামকুড়া থানা চারজন ও ডিবি পুলিশ ২৩ জনকে   গ্রেপ্তার  করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামি , ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৩০ জনকে গ্রেপ্তার  করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ বাবুল হোসেন (২৪) কে ১১০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার  করে। রাজপাড়া থানা পুলিশ মামুনু রশিদ জামিল (৩৭) কে ১৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। শাহমখদুম থানা পুলিশ সাইদুল ইসলাম  সাধু (৪০) কে ২ গ্রাম হেরোইনসহ , শাকিল (২৪) কে ৩০ গ্রাম গাঁজাসহ  গ্রেপ্তার করে। পবা থানা পুলিশ  মো. দুলাল হোসেন (৪২), রাশেদুল ইসলাম (৩০) দ্বয়কে ১০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।

দামকুড়া থানা পুলিশ  ইব্রাহীম (২৬),  মো. রাকিব আলী (৩০), ফরাদ আলী ওরফে তমাল (১৯) দেরকে ৭০ গ্রাম হেরোইনসহ  গ্রেপ্তার করে ।  ও ডিবি পুলিশ  মো. সোহেল রানা (২৬) কে ৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

স/আ.মি