রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৬১

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগর ও জেলা পুলিশের অভিযানে ৬১ জনকে মাদকদ্রব্যসহ আটক করা হয়েছে। পৃথক অভিযান চালিয়ে মহানগর পুলিশ ৩৫ জন ও জেলা পুলিশ ২৬ জনকে আটক করে। সংশ্লিষ্ঠ পুলিশের মুখপাত্ররা প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজশাহী মহানগর পুলিশ:
বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে ৩৫ জনকে আটক করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। মহানগরীর থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

এর মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন ও দামকুড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ মমিনুল ইসলাম(২৯)কে ৭৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ও মোঃ রেজাউল করিম ওরফে রানা(২৫)কে ১৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ সুজন খাঁ (২৫) কে ২৬ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ তুহিন ওরফে পাটলি(২৫) কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মোঃ আজাদ আলী(৪০) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ আবুল কালাম আজাদ(৩২) কে ১০০ গ্রাম গাঁজাসহ ও মোঃ মনিরুল ইসলাম(২৫) কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে মহানগর পুলিশের মুখপাত্র মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

রাজশাহী জেলা পুলিশ:
রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদকবিরোধী অভিযানে বৃহস্পতিবার ২৬ জনকে আটক করা হয়েছে। জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ২ জন, মোহনপুর থানা ৫ জন, পুঠিয়া থানা ৫ জন, বাগমারা থানা ১ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৪ জন, বাঘা থানা ৩ জনকে আটক করে। যার মধ্যে ২০ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৩ জনকে মাদকদ্রব্য এবং ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

আটককৃতদের মধ্যে মোহনপুর থানা পুলিশ মোঃ মোস্তাক আলী(২১), মোঃ সোহেল রানা(২৩) এবং মোঃ মমিন আলী(১৯) কে ৫৫ গ্রাম গাঁজাসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে মো. ইফতে খায়ের আলম

স/শা