রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৫৪

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে পুলিশের অভিযানে ৫৪ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত মাহনগরী ও জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। মঙ্গলবার সকালে রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের পাঠানো পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৯ জনকে আটক করা হয়েছে। জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ২ জন, পুঠিয়া থানা ৫ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ১ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৩৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এতে বোয়ালিয়া মডেল থানা ৫ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ৪, বেলপুকুর থানা ১, শাহমখদুম থানা ১, কাশিয়াডাঙ্গা থানা ৩, কর্ণহার থানা ৫ জন,দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ বেলাল আলী (৩২) কে ৩০০ বোতল অ্যালকোহলসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ রায়হানুল ইসলাম রকি (২৮)কে ০৪ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ সুজন(১৯) ও জীবন(২২) কে ৩৮ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ জাকির হাসান (৩৯) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রাকিব হাসান ওরফে লেলিন (৩৫) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ সেন্টু (৪৫) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ সোনারুল ইসলাম(৩৮) কে ১০ লিটার চোলাইমদসহ আটক করে ও ডিবি পুলিশ কাবির হোসেন ওরফে সিয়াম (১৮) কে ৪০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানায় পুলিশ।