রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৭০

নিজস্ব প্রতিবেদক:

মহানগর ও জেলা পুলিশের অভিযানে রাজশাহীতে ৭০ জনকে আটক করা হয়েছে। এসময় বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়। সংশ্লিষ্ঠ পুলিশের মুখপাত্ররা প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩৮ জনকে আটক করা হয়েছে। থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালী থানা ২, বেলপুকুর থানা ১, শাহমখদুম থানা ৩, এয়ারপোর্ট থানা ১, পবা থানা ১ জন ও কাশিয়াডাঙ্গা থানা ৪, কর্ণহার থানা ১ জন,দামকুড়া থানা ৩ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ রফিকুল ইসলাম ওরফে রফিক (৪৬) কে ৪.৭ গ্রাম হেরোইন ও ২৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, মোঃ কুড়ান (৪২) কে ৬ গ্রাম হেরোইনসহ, মোঃ আঃ মমিন (৪৫) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোসাঃ জলি বেগম (৩৫) কে ৫০ গ্রাম গাজাসহ আটক করে। মতিহার থানা পুলিশ মো. শরীফ (৩৫) ও  মোঃ রিমেল ইসলাম (২৩)কে ১৪ গ্রাম হেরোইনসহ, মো. টুটুল ওরফে টুলটুল (২৪) ও মোঃ শাকিল (২০) কে ৪০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মো. গোলাম আরিফ (কমল) (২৮) ও (২) রবিন হোসেন (২৮) কে ২০০ পিচ ইয়াবা ও ১০ গ্রাম হেরোইনসহ,  মোঃ হাসান (২৭) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ মোঃ রাকিব হোসেন (৩৮) কে ৪ বোতল ফেন্সিডিলসহ আটক করে। অন্যদিকে ডিবি পুলিশ মোঃ আনোয়ারুল ইসলাম (৪০) কে ২ গ্রাম হেরোইনসহ ও মোঃ কাওসার আলী(২৫) কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ঠ পুলিশ।

অন্যদিকে, সোমবার রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদকবিরোধী অভিযানে ৩২ জনকে আটক করা হয়েছে। বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৭ জন, দুর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৪ জন ও বাঘা থানা ৬ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে গোদাগাড়ী থানা পুলিশ মোঃ পিরিং বাবলু (৩৯), মোঃ হাসানুজ্জামান ওরফে মিঠু (৩০) ও হাসিবুর রহমান(২০) গণকে ১০০ গ্রাম হেরোইন ও ২০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। মোহনপুর থানা পুলিশ মোঃ তোতা মিয়া (৩১) ও মোঃ মঞ্জুর রহমান(২৮) কে ৫.৪০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। বাঘা থানা পুলিশ মোঃ মিলন(২৮) কে ৭৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

স/শা