রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৫৬: মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৫৬ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। রোববার সকালে রাজশাহী জেলা ও মহানগর পুলিশের পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৪ ঘন্টায় রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ২৩ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ২ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ৬ জন, চারঘাট মডেল থানা ৩ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বাগমারা থানা পুলিশ রতন প্রাং(১৭) কে ৩০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। দুর্গাপুর থানা পুলিশ এন্তাজ আলী(৪২), বাবুল হোসেন ওরফে বাবু (৩৩), মালেক সরকার (৩৮)কে ২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। চারঘাট থানা পুলিশ রবিউল ইসলাম রবি(৩৬) কে ১১ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।

এ দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস তার পাঠানো বিজ্ঞপ্তিতে জানান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৩৩ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ৫, বেলপুকুর থানা ১, শাহমখদুম থানা ১, এয়ারপোর্ট থানা ১, পবা থানা ২ জন ও কাশিয়াডাঙ্গা থানা ৪ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ আল আমিন ওরফে বাপ্পি (৩০) কে ২৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, বাপ্পী (২৪) কে ২৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, তারিক হোসেন (২১) কে ১১.৬ গ্রাম গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ লিটন(৩০) কে ৬০ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ ইয়াদ আলী(৪০) কে ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। পবা থানা পুলিশ দুলাল মোল্লা(৩৫)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ এ কে এম সিরাজুল ইসলাম ওরফে মতি (৬৫) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মানিক (৩০) ও স্বাধীন (২৫) কে ১০০ গ্রাম গাঁজা ও ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, সালাউদ্দিন (৪০) কে ১০ লিটার চোলাইমদসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।