রাজশাহীতে পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৫৩

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৫৩ জনকে আটক করা হয়েছে। নগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। বুধবার সারাদিনের অভিযানে তাদেরকে আটক করা হয় বলে জানান মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস। বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৯ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ৬ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ সাইদুল ইসলাম (৪৮)কে ১৪৬ পিস ইয়াবাসহ, মোঃ রতন(২৫) কে ০৪ গ্রাম হেরোইনসহ ও মোঃ আবির(২১) কে ১১ পিস ইয়াবাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ শাহীন(৩৫)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ বরজাহান আলীকে ১২ পিস ইয়াবাসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ রনি আহম্মেদ(২০) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ ইসলাম(৪০) কে ৭ লিটার মদসহ, মোঃ সোহেল(২৫), নয়ন(২৫) ও মোঃ বিপ্লব (৪০) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ আমিন(৩০) ও মোঃ শুভ(২৯) কে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

এছাড়া গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ মো. নুরুল ইসলাম (২৫) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুুলিশ।

স/শা