রাজশাহীতে নদী অধিগ্রহণ বন্ধে পথসভা-লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী শহরে পদ্মা নদীর অভ্যন্তরে জেগে ওঠা চরের জমি অধিগ্রহণ করে কারা প্রশিক্ষণ একাডেমী নির্মাণের উদ্যোগ বন্ধসহ ৬ দফা দাবিতে আন্দোলন কর্মসূচি অব্যাহত রেখেছে পরিবশেবাদী স্বেচ্ছাসেবী সংগঠন রাজশাহী বাসী, স্বাধীনতা চর্চা কেন্দ্র ও তারুণ্যের শক্তি।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর কোর্ট স্টেশন মোড় এলাকায় পথসভা ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেন। উক্ত কর্মসুচি চলাকালে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন- রাজশাহী সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর কামরুজ্জামান কামরু।

রাজশাহী বাসীর আহ্বায়ক মাহবুব টুংকুর সভাপতিত্বে সংক্ষিপ্ত পথসভা কর্মসূচিতে বক্তব্য রাখেন- স্বাধীনতা চর্চা কেন্দ্রের আহ্বায়ক ডা. মাহফুজুর রহমান রাজ, অরাজনৈতিক সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র আহ্বায়ক ও রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, তারুণ্যের শক্তির আহ্বায়ক এমএ মালেক তুহিন, স্বাধীনতা চর্চা কেন্দ্রের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম মহব্বত, মানবাধিকার কর্মী রফিকুল হক সেন্টু, তরুণ খেলোয়াড় জন প্রমুখ।

পথসভা থেকে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর সোনাদীঘির মোড় এলাকায় লিফলেট বিতরণ ও পথসভা কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়।

স/অ