রাজশাহীতে থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্ট উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় রাজশাহী জেলা জিমনেসিয়ামে স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ৯ টায় জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেলার উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সম্মানিত সহ-সভাপতি ও জেলা প্রিমিয়ার ডিভিশন বাস্কেটবল লিগ সমিতির আহবায়ক এবং রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা নির্বাহী সদস্য খায়রুল আলম ফরহাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাক্তন বাস্কেটবল খেলোয়াড় ও অধিনায়ক রাশেদুজ্জামান রাশেদ। সভাপতিত্ব করেন মমিনুল আলম, সদস্য সচিব জেলা প্রিমিয়ার ডিভিশন বাস্কেটবল লীগ সমিতি এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ ও জেলা বাস্কেটবল কোচ জনাব রকিবুল ইসলাম।

দিনের প্রথম খেলা ঈগলেটস বনাম পবাপাড়া এর মধ্যে অনুষ্ঠিত হয়। ঈগলেটস ১৭ পয়েন্ট ও পবা পাড়া ৭ পয়েন্ট সংগ্রহ করে, ঈগলেটস ১৭ পয়েন্ট পেয়ে পবা পাড়াকে পরাজিত করে। দিনের অপার খেলায় বুলস্ ১৫ পয়েন্ট ও পবাপাড়া ফাইটার্স ৭ পয়েন্ট সংগ্রহ করে, ও বুলস্ ১৭ পয়েন্ট পেয়ে পবা পাড়া ফাইটার কে পরাজিত করে। উক্ত খেলা সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালিত হয়।