শুক্রবার , ১৬ এপ্রিল ২০২১ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ড্রামের মধ্যে নারীর লাশ

Paris
এপ্রিল ১৬, ২০২১ ১১:৩৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে ড্রেনে একটি ড্রামের মধ্যে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার(১৬ এপ্রিল) সকাল ১০ টার দিকে নগরীর সিটি বাইপাস গরুর হাট এর পাশে একটি ড্রেনের মধ্যে একটি ড্রাম ভাসতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে ওই ড্রামটি ওপরে তোলার ব্যবস্থা করে।

এরপর ড্রামের ভিতর অজ্ঞাতপরিচয় ওই নারীর লাশ দেখতে পাওয়া যায়। পরে ওই নারীর লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় এক কৃষক জমিতে পানি সেচ দিতে গিয়ে ড্রেনের মধ্যে একটি ড্রাম ভাসতে দেখেন। এরপর তিনি ওই ড্রামটি ভাঙ্গার চেষ্টা করেন। এ সময় তিনি ড্রামের ভেতর একটি পা দেখতে পান। এরপর আতঙ্কিত হয়ে ওই কৃষক পুলিশকে খবর দেন।

নগরীর শাহমখদুম থানা পুলিশ জানায় অজ্ঞাত ওই নারীর বয়স ২৫ থেকে ২৬ বছর হবে। দূরে কোথাও হত্যা করে তাকে গাড়িতে করে নিয়ে এসে সিটি বাইপাস হাটের পাশে ড্রেনের মধ্যে ফেলে গেছে দুর্বৃত্তরা।

নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান বলেন, ‘মেয়েটির পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, অন্য কোন এলাকায় শ্বাসরোধে হত্যার পর লাশটি এখানে ফেলে রাখা হয়েছিল। আমরা আশপাশের সব থানায় বার্তা পাঠিয়েছি।’ এ নিয়ে থানায় হত্যা মামলা হচ্ছে বলেও জানান ওসি।

সর্বশেষ - রাজশাহীর খবর