বুধবার , ৩ অক্টোবর ২০১৮ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ডিবির উপরে হামলা মামলায় গ্রেফতার আট

Paris
অক্টোবর ৩, ২০১৮ ১:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পবা উপজেলার পদ্মার মধ্য চরে ডিবির উপরে হামলা মামলায় আট জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল মঙ্গলবার ডিবির এসআই মাহবুব বাদি হয়ে মামলা করেন। এই মামলায় গ্রেফতার  আট জন আসামিকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে খিদিরপুর মধ্যচরের মকছেদ আলীর ছেলে নুরুল মাঝি (৩৭), মহির উদ্দিনের ছেলে তারেক (২৮), লালুর ছেলে রায়হানুল (১৯), হান্নানের ছেলে বাবু (৩৫), শামিমের ছেলে সাকিল (১৯), কলিমুদ্দিনের ছেলে মানিক (২৮), মৃত আলিমের ছেলে গিয়াস উদ্দিন (৫৫), মকছেদ আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫)।

গত সোমবার রাতে ডিবি পুলিশ কাটাখালি থানার খিদিরপুর মিডিলচর (মধ্যচর) এলাকায় মাদক বিরোধী অভিযানের চালায়। এসময় মাদকব্যবসায়ীদের হামলায় গোয়েন্দা পুলিশের এএসআই মাহাবুব ও কনেস্টেবল সুজন আহত হন। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি কমিশনার ইফতে খায়ের আলম বলেন, নগর গোয়েন্দা পুলিশের একটি দল মাদক উদ্ধারে অভিযান চালায়। এসময় ১০০ বোতল ফেন্সিডিলসহ আক্কাস আলী নামের এক মাদক ব্যবসায়ীকে পুলিশ ধরে ফেলে। পরে তার সহযোগীরা এসে পুলিশের উপর হামলা করে আক্কাসকে ছিনিয়ে নিয়ে যায়।

তিনি বলেন, এ সময় তারা দুই পুলিশকে পিটিয়ে জখম করে। পরে খবর পেয়ে কাটাখালি থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এএসআই মাহাবুব ৩১ নম্বর ওয়ার্ডে ও কনেস্টেবল সুজন ৮ নম্বর ওয়ার্ড চিকিৎসাধীন রয়েছেন। আক্কাস আলী তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে জানান পুলিশের এ কর্মকর্তা।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর