বুধবার , ১৭ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে জিহাদী বই ও লিফলেটসহ ছাত্রী সংস্থার নেত্রী আটক

Paris
আগস্ট ১৭, ২০১৬ ৭:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর চারঘাটে জিহাদী বই, লিফলেট ও ইসলামী ছাত্র শিবিরের বিভিন্ন ধরনের বইসহ ছাত্রী সংস্থার এক নেত্রীকে আটক করেছে পুলিশ।

আটককৃত রায়হাতুননেশা ওরফে নিপা (২০) উপজেলার হলিদাগাছী জাগীরপাড়া গ্রামের জমশেদ আলী মেয়ে। সে ইসলামী ছাত্রী সংস্থার রাজশাহীর চারঘাট উপজেলা শাখার সভাপতি।

বুধবার ভোরে চারঘাট থানা পুলিশের একটি দল নিপাকে তার বাড়ি থেকে আটক করে। বিকেলে চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ তাকে আটকের বিষয়টি সিল্কসিটি নিউজকে নিশ্চিত করেছেন।

ওসি জানান, নিপা চারঘাটের সারদা মহিলা কলেজে একাদশ শ্রেণিতে পড়াশোনা করেন। সে ইসলামী ছাত্রী সংস্থার উপজেলা শাখার সভাপতি। গোয়েন্দা সংস্থার সদস্যরা জানতে পারে, নিপা রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে জড়িত। গোয়েন্দাদের এমন তথ্যর ভিত্তিতে বুধবার ভোররাতে তার বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় তার ঘর তল্লাশি কওে বেশকিছু জিহাদী বই, লিফলেট, ইসলামী ছাত্র শিবিরের বই, জামায়াতের বিভিন্ন নেতাদের কারাভোগের বই, দলের জন্য চাঁদা আদায়ের রশিদ এবং ইসলামী ছাত্রী সংস্থায় কর্মী অন্তর্ভুক্তির ফরম উদ্ধার করা হয়। আর রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তাকে আটক করা হয়।

ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বুধবার বিকেলে নিপাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর