রাজশাহীতে জামায়াত-শিবিরের ৮ কর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে জামায়াত-শিবিরের ৮ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার ও গত শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে রাজপাড়া থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন, গোদাগাড়ী থানাধীন জিয়ারুল ইসলামের ছেলে শিহাব উদ্দিন (৩২), মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার মৃত আঃ খালেকের ছেলে মোঃ আসিফ করিম (২০), মোল্লাপাড়া এলাকার মোঃ আলতাফ হোসেন হিরার ছেলে মোঃ মোঃ পারভেজ (১৮),  হেতেমখাঁ এলাকার মৃত মুশফিকুর রহমানের ছেলে মোঃ ফারহান ইসরাক (২৭), বড় বনগ্রামের মোঃ কাউয়ুমের ছেলে মোঃ রফিকুল ইসলাম (২৬), মোঃ আব্দুস সালামের ছেলে মোঃ আঃ রহিম (২০), আলীগঞ্জ এলাকার মোঃ তাহাজুল ইসলামের ছেলে মোঃ ইসমাইল হোসেন (২১)।
আজ রোববার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ২৬ মার্চ সন্ধ্যা ৬ টায় রাজপাড়া থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, জামাত-শিবির কর্মী রাজপাড়া থানার ডিংগাডোবা ব্যাংক কলোনী মোজাম্মেলের ঢালান এলাকায় নাশকতা ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ড করার উদ্দেশ্যে জমায়েত হচ্ছে। সে সংবাদের প্রেক্ষিতে রাজপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে পোঁছালে জামাত-শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে পালানোর সময় সেখান হতে শিহাব উদ্দিন কে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে রাজপাড়া থানায় নাশকতার মামলা রুজুর পর ২৭ মার্চ রোববার পৌনে ৮ টায় অভিযান পরিচালনা করে আরো ৬জনকে গ্রেফতার করা হয়।
এর আগে, পবা থানার বাগধানী বসন্তপুর গ্রামের মোঃ আবু তালেবের ছেলে মোঃ রাকিবুল ইসলাম(২১)কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।