রাজশাহীতে ছিনতাই মামলায় কলেজছাত্র গ্রেপ্তার, টাকা ও ফোন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ছিনতাইয়ে জড়িত থাকায় রাজশাহী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র অমিত হাসান (২৩) কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছে ছিনতাই হওয়া একটি স্মার্টফোন ও ১৭৬০ টাকা উদ্ধার করে পুলিশ।

আজ শুক্রবার সকালে নগরীর রাজপাড়া থানা এলাকার একটি ছাত্রাবাস থেকে তাকে গ্রেফতার করে রাজপাড়া থানা পুলিশ।

গত বুধবার রাত সাড়ে ৮ টার দিকে নগরীর নিউ ডিগ্রি কলেজের পাশে এক কলেজছাত্র কোচিং শেষে ফেরার পথে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাই কাজের আরেক সহযোগী আরেফিন আরিফ গতকালই গ্রেফতার হন। গ্রেফতারকৃত অমিত হাসান (২৩) নাটোর জেলার সিংড়া উপজেলার বাসিন্দা। তার সহযোগী অপরজন নগরীর রাজপাড়া থানার বাসিন্দা আবদুস সামাদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান। ওসি জানান, গত ২৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টার সময় নগরীর নিউ ডিগ্রি কলেজের পাশে ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাৎক্ষণিক স্থানীয়রা ধাওয়া দিয়ে আরেফিন আরিফকে আটক করলেও অমিত পালিয়ে যায়। পরে তার দেয়া তথ্য মতে আজ শুক্রবার অমিতকে গ্রেফতার করে পুলিশ এবং ছিনতাই হওয়া একটি স্মার্টফোন ও ১৭৬০ টাকা উদ্ধার করা হয়।

তথ্যগুলোর সত্যতা নিশ্চিত করে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, আরিফকে গতকাল এবং অমিতকে আজ শুক্রবার ছিনতাই মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স/শা