রাজশাহীতে গ্রেফতার ৭১, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী জেলা ও নগর পুলিশ ৭১ জনকে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতারকৃত কয়েকজনের থেকে মাদকদ্রব্যও উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুরে রাজশাহী জেলা ও নগর পুলিশের মুখপাত্র গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর মধ্যে রাজশাহী জেলা ৪১ জন ও নগর পুলিশ ৩০ জনকে গ্রেফতার করে।

রাজশাহী জেলা পুলিশ ৪১ জনকে গ্রেফতার করে। জেলার বিভিন্ন থানাগুলো ও ডিবি পুলিশের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর ও পুঠিয়া থানা ১২ জন, বাগমারা থানা ১ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ১৩ জন, বাঘা থানা ২ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ২৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৮ জনকে মাদকদ্রব্যসহ ৭ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

অন্যদিকে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে। নগরীর থানাগুলো ও ডিবি পুলিশের বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা ও মতিহার থানা ৬ জন, কাটাখালী থানা ৫ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম ও পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে গ্রেফতার করে।

যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।

স/আ