রাজশাহীতে ক্লোজ-আপ তারকা মুহিনদের বাসায় বড় ধরনের চুরি

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে ক্লোজ-আপ তারকা মোর্তজা মুহিনের বাসায় বড় ধরনের চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে নগরীর তালাইমারী এলাকায় বাসার তালা ভেঙে চোরেরা স্বর্ণালঙ্করসহ নগদ বেশকিছু টাকা চুরি করে নিয়ে গেছে। পরে বিষয়টি জানাজানি হয়। এ ঘটনায় নগরীর বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

মুহিনের ভাই মুহিত শুক্রবার সন্ধ্যায় সিল্কসিটি নিউজকে ফোন করে জানান, ঘটনার দিন বৃহস্পতিবার তারা কেউ বাড়িতে ছিলেন না। বাসায় একজন কাজের বুয়া ছিলেন শুধু। তবে তিনিও ওই সময় বাসায় তালা দিয়ে ওপরে চার তলায় যান। এই সুযোগে নিচ তলায় মুহিনদের বাসার তালা ভেঙে চোরের ঘরের ভিতরে ঢুকে অন্তত ১০ ভরি স্বর্ণের গহনা এবং নড়দ বেশকিছু টাকা চুরি করে নিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হয়।

জানতে চাইলে নগরীর বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ সিল্কসিটি নিউজকে বলেন, এই ঘটনায় জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত কয়েকদিন আগেও মুহিনদের বাড়ির পাশে একই কায়দায় একটি বাড়িতে বড় ধরনের চুরির ঘটনা ঘটে। মাত্র কয়েক দিনের ব্যবধানে আবারো মুহিনদের বাসায় চুরির ঘটনার পর থেকে ওই এলাকার বাসিন্দাদের মাঝে চুরি আতঙ্ক বাড়ছে।

স/আর