রাজশাহীতে ক্রীড়া বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে ‘বাংলাদেশের খেলাধুলা-সমস্যা ও সম্ভাবনা’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বৃহস্পতিবার বিকাল ৫ টায় বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি. রাজশাহী জেলা শাখা ও রাজশাহী মহানগরস্থ ‘শেখ মনিরুল ইসলাম আলমগীর ক্রীড়া পাঠাগার ও সংগ্রহশালা’ এর যৌথ উদ্যোগে পাঠাগারের হলরুমে সেমিনারটি অনুষ্ঠিত হয়।

সেমিনারে মুখ্য আলোচক হিসেবে অংশগ্রহণ করেন দৈনিক প্রথম আলোর উপদেষ্টা মোঃ লুৎফুল হক।

সেমিনারে আলোচক হিসেবে অংশগ্রহণ করেন, দুলাল আবদুল্লাহ, সাধারণ সম্পাদক বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি, রাজশাহী শাখা, মোঃ তবিবুর রহমান মাসুম, সভাপতি, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি, রাজশাহী জেলা শাখা, জেলা তায়কান্ডো সমিতির সম্পাদক গোলাম সাকলায়েন জনি, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোঃ শরিফুর রহমান নুরুল হক ও রইস উদ্দিন আহমেদ বাবু, রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজের উপাধ্যক্ষ ড. মোঃ সানাউল্লাহ, সচেতন রাজশাহীর নির্বাহী পরিচালক মোঃ হাসিনুল ইসলাম চুন্নু, রাজশাহী হেরিটেজের সভাপতি মাহবুব সিদ্দিকী, রাজশাহী শারীরিক শিক্ষা কলেজের অধ্যক্ষ মোঃ খাদেমুল ইসলাম ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের সাবেক পরিচালক মোঃ আবুল কালাম বাদশা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী দাবা একাডেমির সহ সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আমানুল হক।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন শেখ মনিরুল ইসলাম আলমগীর ক্রীড়া পাঠাগার ও সংগ্রহশালার পরিচালক শেখ মনিরুল ইসলাম আলমগীর।

আলোচনা সভায় সকল বক্তা বাংলাদেশের ক্রীড়াঙ্গনের সমস্যাসমূহ তুলে ধরেন এবং সমস্যা সমাধানের বিভিন্ন উপায় চিহ্নিত করেন। সেমিনারে রাজশাহীর ক্রীড়াঙ্গনের সাথে জারিত ব্যাক্তিরাও উপস্থিত ছিলেন।

স/অ