সোমবার , ২২ অক্টোবর ২০১৮ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ঐক্য ফ্রন্টের বিভাগীয় সমাবেশের অনুমতি চেয়ে আবেদন বিএনপি’র

Paris
অক্টোবর ২২, ২০১৮ ১১:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে আগামী ২ নভেম্বর (শুক্রবার) জাতীয় ঐক্য ফ্রন্টের বিভাগীয় সমাবেশ করতে  ঐতিহাসিক মাদ্রাসা মাঠের জন্য রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) বরাবর আবেদন করেছে রাজশাহী মহানগর বিএনপি।

সোমাবার দুপুরে আবেদন করে দলটির নেতৃবৃন্দ। আবেদনে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সমাবেশের সময় আবেদন করা হয। এছাড়াও সমাবেশ সফল করতে প্রচারণার জন্য ২৭ অক্টোবর থেকে ১ নভেম্বের সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত নগরীতে মাইকিং করার অনুমতি এবং সমাবেশ সুষ্ঠু আয়োজনে ও সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে উল্লেখিত সময়ে সমাবেশে পর্যাপ্ত মাইক ব্যবহারের অনুমতিসহ প্রয়োজনীয় সহযোগিতা কামনা করা হয়।

বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল এবং মহানগর বিএনপি সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন স্বাক্ষরিত আবেদনপত্র প্রদানের সময় বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত খালেদ, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ও মহানগর বিএনপি’র দপ্তর সম্পাদক নাজমুল হক ডিকেন ও মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আবেদন প্রদানের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুলবুল বলেন, রাজশাহীতে জাতীয় ঐক্য ফ্রন্টের এই প্রথম বিভাগীয় বিশাল সমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশ থেকে আগামী সংসদ নির্বাচনের দিক নির্দেশনা আসবে। তিনি আরো বলেন, আবেদন আরএমপি কমিশনার এ কে এম হাফিজুর রহমান জমা নিয়ে এবং স্বাক্ষরিত কপি তাদের হাতে দিয়েছেন। কয়েকদিনের মধ্যে আবেদিত মাঠে সমাবেশ করার অনুমতি পাবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর