রবিবার , ১১ জুন ২০২৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে এ্যাব-এর ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন

Paris
জুন ১১, ২০২৩ ৯:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

এ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব) এর রাজশাহী বিভাগের কাউন্সিল সভা গতকাল শনিবার দুপুর ১২ টায় রাজশাহী মহানগরীর অলোকার মোরে অবস্থিত মাষ্টার শেফ রেস্তোরাঁয়  অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ্যাব কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট ও বিএনপি কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু,।

অনুষ্ঠানের উদ্বোধন করেন এ্যাব কেন্দ্রীয় কমিটির মহাসচিব প্রকৌশলী আলমগীর হাছিন আহমেদ। প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার সাবেক ভিসি প্রফেসর মোঃ রফিকুল ইসলাম, এ্যাব কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ও  বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুল, ড্যাব রাজশাহীর সভাপতি ডা. মোঃ ওয়াসিম হোসেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রইসুল ইসলাম সহ অন্যান্য পেশাজীবী নেতৃবৃন্দ। এ্যাব কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মোঃ কামরুল হাসান উজ্জ্বল, সিনিয়র যুগ্ম মহাসচিব প্রকৌশলী আসাদুজ্জামান চুন্নু, সাংগাঠনিক সম্পাদক প্রকৌশলী শামিম রাব্বি সঞ্চয়, যুগ্ম মহাসচিব প্রকৌশলী নুর আলম লালন, ছাত্র বিষয়ক সম্পাদক প্রকৌশলী তোফাজ্জল হোসেন সুজন, প্রকৌশলী কাম্রুল ইসলাম সাইফুল, প্রকৌশলী আহমেদ হোসাইন, দপ্তর সম্পাদক প্রকৌশলী সাব্বির আহমেদ ওসমানী, ও প্রচার সম্পাদক প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। তেলাওয়াত করেন প্রকৌশলী আহমেদ হোসাইন। এরপর সভার আনুষ্ঠানিকতা শুরু হয়। সভায় প্রফেসর ড. প্রকৌশলী সৈয়দ আব্দুল মফিজ ও প্রকৌশলী সরদার আনিসুর রহমান রানাকে সম্মানিত উপদেষ্টা হিসাবে মনোনীত করা হয় এবং উপস্থিত সদস্যদের মৌখিক ভোটে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ নির্বাচন করা হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর