রাজশাহীতে ঈদে মিলাদুন্নাবী (সা.) পালিত

নিজস্ব প্রতিবেদক:

আজ বুধবার মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর শুভ আগমন উপলক্ষে দিবস ১২ই রবিউল আওয়াল উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে সকাল নয়টায় নগরীর শিরইল কলোনি বায়তুল মামুর জামে মসজিদ থেকে প্রতি বছরের ন্যায় এবারো ভাবগাম্ভীর্য ও জাকজমকভাবে ধর্মীয় র‌্যালি গাউছিয়া কমিটি নগর শাখার উদ্যোগে বের করা হয়।

র‌্যালিটি শিরইল কলোনি চার নম্বর গলির শেষ দিক বায়তুল মামুর জামে মসজিদ প্রঙ্গন থেকে বের হয়ে দরগাপাড়া হযরত শাহ মখদুম (রহ.) এর মাজারে চাদরপুসি, পুস্পস্তবক অর্পন ও মাজার জিয়ারত করে সমগ্র মুসলিম উম্মার এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন, শিরইল কলোনি বায়তুল মামুর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আতাউল মোস্তাফা কদেরী। র‌্যালি শেষে মসজিদে ফিরে মিলাদ মাহ্ফিল ও দোয়া খায়ার করে তাবারুক বিতরন করা হবে প্রায় পাঁচ হাজার প্যাকেট।

এসময় গাউছিয়া কমিটির সভাপতি ড. শরিফুল ইসলাম, সহ-সভাপতি জাহিদ হোসেন মুন্না, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, যুগ্ম-সাধারণ সম্পাদক সাহ জাহান আলী, প্রচার সম্পাদক খালেদ হোসেন ভোলা, আজাহার আলী, মাহবুব আলম, অ্যাডভোকেট আলী সিদ্দীক, জমসেদ আলী, আসলাম, নজরুল কাওশার সালাহ উদ্দিন প্রমুখ। নবী ও রাসুলের প্রেমীকদের আনন্দ র‌্যালিতে আসার এবং অংশগ্রহণের জন্য বলা হচ্ছে।

 

স/আ