রাজশাহীতে ইয়াবাসহ আ’লীগ নেতার ছেলে ও তার সহযোগী আটক

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে ৬৫ পিস ইয়াবাসহ আ’লীগ নেতার ছেলে ও তার সহযোগীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলেন, নগরীর ১৩ নং ওয়ার্ড আ’লীগ নেতা শরিফুলের ছেলে সুমন ও হেতম খাঁ এলাকার অরএমপির তালিকা ভুক্ত ছিনতাইকারী ইস্তি। শরিফুল মহানগর ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক।

রোববার সন্ধ্যায় নগরীর নিউমার্কেট গেট সংলগ্ন ফুচকার দোকান থেকে সুমন’কে এবং নগরীর হেতম-খাঁ এলাকার রেড ক্রিসেন্ট সোসাইটির মেন গেটের কাছে থেকে ইস্তি’কে আটক করা হয়।

মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মাহাবুব হাসান সিল্কসিটি নিউজকে বিষয়টি নিশ্চত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ নগরীর নিউমার্কেট গেট সংলগ্ন ফুচকার দোকান অভিযান চালিয়ে সুমনকে ১৫ পিস ইয়াবা আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেয়া তথ্য মতে নগরীর হেতম-খাঁ এলাকায় অভিযান পরিচালনা করে রেড ক্রিসেন্ট সোসাইটির মেন গেটের কাছে থেকে ৫০ পিস ইয়াবাসহ ইস্তি’কে আটক করা হয়। ইস্তি নগরীর চিহ্নিত ছিনতাইকারীর একজন। উভয় অভিয়ানে এএসআই মাহাবুব, কনেসটেবল রিপন সরকার ও আব্দুল কাউয়ুম উপস্থিতে অভিযান পরিচালনা করা হয়।

এ বিষয়ে মহানগর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম সিল্কসিটি নিউজকে বলেন, এসআই মাহাবুব হাসান’র নেতৃত্বে পৃথক দুুুটি অভিযান পরিচালনা করে ৬৫ পিস ইয়াবাসহ দু’জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

আরো পড়ুন,,,

https://silkcitynews.com/140655
স/অ