মঙ্গলবার , ১১ জুন ২০২৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ইংলিশ টেস্ট এবং প্রাইমারী ইংলিশ টেষ্টের উদ্বোধন

Paris
জুন ১১, ২০২৪ ৫:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীতে ইংলিশ শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে প্রজেক্ট হেডওয়ে এবং ব্রিটিশ কাউন্সিল এর আয়োজনে ফাউন্ডেশন ইংলিশ টেস্ট এবং প্রাইমারী ইংলিশ টেষ্টের উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১১টায় রাজশাহীর প্রজেক্ট হেডওয়ে এবং ব্রিটিশ কাউন্সিল অফিসের হল রুমে এ সেশনের উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফইটির গ্লোবাল প্রোডাক্ট ম্যানেজর মিরিয়াম সেবেরিও, কমার্শিয়াল ডেভেলপমেন্ট ম্যানেজার শেয়রেন অং, ব্রিটিশ কাউন্সিল এর বিজনেস পারসুইট ম্যানেজার তাবাস্সুম চৌধুরি, প্রজেক্ট হেডওয়ে এর ডিরেক্টর পল বিশ্বাস, জেনারেল ম্যানেজার শারমিন সুলতানা।

এছাড়াও উপস্থিত ছিলেন, রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিউিটের ইঞ্জনিয়ার মিজানুর রহমানসহ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে এফইটি উপর গ্লোবাল টিমের সেশন, টিচার্স ট্রেইনিং সেশন, স্টুডেন্ট কিউএ সেশন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ছিল।

উদ্বোধনী অনুষ্ঠানে এফইটির গ্লোবাল প্রোডাক্ট ম্যানেজার মিরিয়াম সেবেরিও বলেন, ইংরেজি জানা প্রতিটি মানুষের দরকার। কারণ বহিবিশ্বের সব ক্ষেত্রে ইংরেজির প্রয়োজনীয়তা ও গরুত্ব রয়েছে। চাকরি, ব্যবসা বাণিজ্য সব ক্ষেত্রেই ইংরেজি শেখার গুরুত্ব দিতে হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর