সোমবার , ৩০ জুলাই ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে আ’লীগের দুই পক্ষের উত্তেজনা: ২ আনসার ও ১ পুলিশ আহত

Paris
জুলাই ৩০, ২০১৮ ১০:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছে। আজ সোমবার রাত নয়টার দিকে নগরীর লক্ষীপুরের চন্ডিপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশের সাথে ত্রি পক্ষীয় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক পুলিশ সদস্যসহ  দুইজন আনসার সদস্য আহত হয়েছে।

এ ঘটনায় আহত হন,তানজিল নামকএক পুলিশ সদস্য এবং আনারুল হক ও আব্দুল নূর নামক দুই আনসার সদস্য আহত হয়। বর্তমানে তারা রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, রাসিক নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে নগরীর ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রুবেলের সাথে মতিউর রহমান মতির লোকজনের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে উভয় পক্ষ ইট পাটকেল নিক্ষেপ শুরু করে এবং দলীয় কার্যালয়ের চেয়ার ভাংচুর করে। আধা ঘন্টাব্যাপী চলতে থাকা এই উত্তেজনায় স্থানীয় লোকজনের মধ্যে ভীত সঞ্চার হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ সেখানে পৌছলে উভয় পক্ষই পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশ সদস্য তানজিল এবং আনসার আনারুল হক ও আব্দুল নূর আহত হয়। আত্মরক্ষায় পুলিশ গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব সদস্যরা সেখানে উপস্থিত হয়। হামলাকারীদের দুইটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। পুলিশ আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তারা রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হাফিজুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেন নি।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর