রাজশাহীতে আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্টের ফাইনাল আগামীকাল রোববার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে  “লাভেলো আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপস-২০১৯” এর বালক একক ফাইনাল এর ২টি খেলা, বালক দ্বৈত এবং বালিকা দ্বৈত’র সেমিফাইনাল এর ২ টি করে ৪ টি খেলা, এবং ১ টি বালক ডাবলস এর ১ টি ফাইনাল সহ মোট ৭টি খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে এসব খেলা অনুষ্ঠিত হয়।

বালক একক খেলার ফলাফল:

বালক এককের সেমিফাইনাল খেলায় ভারতের উদয়বীর সিংহ ৬-৩, ৬-৩ সেটে, স্বদেশী অনর্ঘ গাঙ্গুলিকে, ভারতের আদিত্য বর্ধণ রায় চৌধুরী ৬-৪, ৬-০ সেটে জাপানের নাথান আকিরা মাতসুগুমাকে পরাজিত করে ফাইনালে উঠেছে।

বালিকা একক খেলার ফলাফল:

বালিকা একক সেমিফাইনাল খেলায় চীনের হাওইয়ান উ ৬-১, ৬-৪ সেটে ভারতের স্বেতা সামন্তকে, চীনের ম্যাংকি লি ৬-০, ৬-৪ সেটে স্বদেশী জিওয়েন মুকে পরাজিত করে ফাইনালে উঠেছে।

বালক দ্বৈত খেলার ফলাফল:

সেমিফাইনাল বালকদের দ্বৈত খেলায় ভারতের জুটি সুবাস পরমাস্যম ও উদয়বীর সিংহ ৩-৬, ৬-৪ ১০-২ সেটে জাপানি জুটি রিও মুরাকামী ও গাকুতা তানাকাকে, ভারতের জুটি আদিত্য বর্ধণ রায় চৌধুরী ও জয়েসবিন সিদানা ৬-৩, ৬-৪, সেটে জাপানের জুটি তাকুযা কবাইয়াসি ও নাথান আকিরা মাদসুগুমাকে পরাজিত করে ফাইনালে উঠেছে।

বালিকা দ্বৈত ফাইনাল খেলার ফলাফল:

চীনের ম্যাংকি লি ও ইওয়েনদান ঝু ৭-৫, ৬-০ সেটে, ভারতের জুটি হেতভি চৌধুরী ও ছাবানা শ্রী লি মালেলা শ্রীনাথকে, পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন।

আগামীকাল রোববার সকাল সাড়ে ৯টা থেকে বালক ও বালিকার দু’টি ফাইনাল খেলা এবং একটি বালক দ্বৈত খেলা অনুষ্ঠিত হবে। এরপরে খেলার আনুষ্ঠানিকতার মাধ্যমে সাত দিনের এ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ আসরের পর্দা নামবে।

স/অ