রাজশাহীতে অস্ত্রসহ পুলিশের ওপরে ছিনতাইকারীদের হামলা, আটক তিন (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে অস্ত্রধারী ছিনতাইকারীরা পুলিশের উপরে হামলা চালিয়েছে। এই ঘটনায় পুলিশের এক এসআই  আহত হয়েছে। এই ঘটনায় অস্ত্রসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে নগরীর কাদিরগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, নাটোর জেলার বড়াইগ্রাম থানার হারয়া রনজিৎ হালদারের ছেলে অভিজিৎ হালদার রিংকু (২২)। তিনি রাজশাহী কলেজের বিবিএস প্রথম বর্ষের শিক্ষার্থী। এছাড়া নগরীর কয়েরদাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে আমির হোসেন (১৬)। তিনি নওহাটা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। জেলার গোদাগাড়ীর মান্তইল এলাকার এমাজ উদ্দিনের ছেলে মোবারক হোসেন (১৭। তিনি সপুরা ভোকেশনালের দশম শ্রেণির ছাত্র।

তবে আটককৃতদের বোয়ালিয়া থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে ওসি নিবারণ চন্দ্র বর্মণ নিশ্চিত করেছেন। পুলিশের একটি সূত্র জানিয়েছে, আটককৃতরা ছিনতাইকারী দলের সদস্য।

পুলিশ জানায়, বেলা ১১ টার দিকে ওই তিন যুবক রিকশাযোগে সাহেব বাজার এর দিকে যাচ্ছিলেন। নগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির এএসআই তার সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে দায়িত্বরত ছিলেন। প্রাথমিকভাবে সন্দেহ হলে রিকশা থামিয়ে তাদের দেহ তল্লাশী করেন তারা। পরে তাদের কাছে একটি ছুরি পাওয়া যায়। ছুরি কেন রেখেছে জিজ্ঞাসা করা মাত্র তাদের একজন এএসআই মাইনুলকে আঘাত করে।

এতে তার হাতের আঙ্গুলে কেটে যায়। পরে ওই যুবকরা পালানোর চেষ্টা করলে শিরোইল পুলিশ ফাঁড়ির কন্সটেবলরা তাদের জাপটে ধরে আটক করে। পুনরায় দেহ তল্লাশী করে তাদের কাছে আরও একটি পিস্তল ও ম্যাগাজিন উদ্ধার করা হয়।

স/আ