রাজশাহীকে শান্তিপূর্ণ সবুজ পরিচ্ছন্ন শহর গড়ে তোলার স্বপ্ন ব্যক্ত করলেন লিটন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি করপোরেশনকে বাংলাদেশের মধ্যে আরও শান্তিপূর্ণ, সবুজ, পরিচ্ছন্ন ও বাসযোগ্য শহর গড়ে তোলার স্বপ্ন ব্যক্ত করলেন সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। রবিবার রাতে নিজের ফেসবুক পেজে রাজশাহী শহর নিয়ে তার স্বপ্নগুলো তুলে ধরেন সংক্ষেপে। সিল্কসিটি নিউজের পাঠকদের জন্য মেয়র লিটনের ভাবনাগুলো হুবুহু তুলে ধরা হলো।

বন্ধুরা,
আমি আপনাদের সাথে আমার সমস্ত মতামত শেয়ার করা থেকে একটি দীর্ঘ বিরতি তে ছিলাম , অনেক সময় কেটে গেছে । আমি এর জন্য ক্ষমা চাইছি। আমি আপনাদের সকল কর্মকাণ্ড শুনেছি, আমার ছবি পোস্ট করাসহ আমাকে নিয়ে আপনাদের কর্মকান্ডের জন্য আপনাদের কে ধন্যবাদ। আমার অনুপস্থিতি ইচ্ছাকৃত ছিল না। আমি দুঃখকষ্ট, দুঃখ ও যন্ত্রণাদায়ক সমুদ্রের মধ্যে বেঁচে ছিলাম, যেখান থেকে আমি একা যুদ্ধ করতে পেরেছি, অবশ্যই আল্লাহ সুবহানতলার সহায়তায় এবং কয়েকজন এর যারা আমার পরিবারের সদস্যদের মতো।

এখন, আমি নতুন বছরের নতুন সূর্যের মতো মনে করি পূর্বের দিকে তাকিয়ে থাকি, তাড়াতাড়ি প্রানচ্ছল হয়ে উঠতে এবং অন্যদের উজ্জ্বল আলো দিয়ে যেনো আলোকিত করতে পারি। আমি নিজের মধ্যে সেই লিটনের ঢেউ অনুভব করি এবং অন্যদের সাহায্য করার মিশন সম্পন্ন করার জন্য প্রতিক্ষায় , আমার প্রিয় শহর এবং তারপর বৃহত্তর পরিসরে দেশের ।

আপনারা আবারও রাজশাহীর পরিবেশ আরও উন্নত করার স্বপ্নটি পূরণ করতে আমাকে সুযোগ দিন দয়া করে। রাজশাহীর ব্যাপারে আমার দৃষ্টিভঙ্গি সম্পন্ন করার জন্য আমার আর পাঁচ বছরের প্রয়োজন আছে যেখানে আমাদের সন্তানরা, প্রজন্ম রা সুখী হবে এবং আমাদের জন্য প্রার্থনা করবে। এটি শিক্ষার শহর, স্বাস্থ্যসেবার শহর যেখানে এটি সারা বাংলাদেশ থেকে আসা মানুষের ভালোবাসার শহর, প্রশংসার শহর। এটি একটি ছোট, মাঝারি ও বড় বস্ত্র এবং অন্যান্য শিল্পের সাথে অর্থনৈতিক কার্যক্রম পূর্ণ শহর।

রাজশাহী বাংলাদেশে আরও শান্তিপূর্ণ, সবুজ, পরিচ্ছন্ন ও বাসযোগ্য শহর হবে।

আপনারা কি আমাকে আবারও সেই সুযোগ দিবেন প্রিয় বন্ধুরা ?

আপনাদের…
এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী।