মঙ্গলবার , ১৩ মার্চ ২০১৮ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজপ‌থেই সব সমস্যার সমাধান করা হ‌বে : মির্জা ফখরুল

Paris
মার্চ ১৩, ২০১৮ ৭:৫৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বিএনপির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আলোচনা করার সময় শেষ হ‌য়ে গে‌ছে, এখন প্রতিবাদ করার সময়। ‌জনগণ‌কে সঙ্গে নি‌য়ে রাজপ‌থেই সব সমস্যার সমাধান করা হবে।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লা‌বের ভিআইপি লাউঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য ফ্রন্ট আয়োজিত ‘বিএন‌পির চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া ও স্থায়ী ক‌মি‌টির সদস্য গ‌য়েশ্বর চন্দ্র রা‌য়ের মু‌ক্তির দা‌বি‌তে’ আলোচনা সভায় মির্জা ফখরুল ইসলাম এসব কথা ব‌লেন।

‌তিনি ব‌লেন, বেগম খা‌লেদা জিয়ার বিরু‌দ্ধে ৩৬টি মামলা দেওয়া হ‌য়ে‌ছে। কিছু মামলা দেওয়া হ‌য়ে‌ছিল ওয়ান-ইলেভেনের সময়। তখন উদ্দেশ্য ছিল বিরাজনী‌তিকরণ। সু‌যোগসন্ধানী যারা গণতন্ত্রকে চল‌তে দি‌তে চায় না, তারাই এসব মামলা ক‌রে।

পা‌কিস্তা‌নের সময়ই বিরোধী রাজনৈতিক দলগুলোকে রাজনীতি থেকে দূরে রাখতে এসব শুরু হ‌য়ে‌ছে বলে উল্লেখ করে তিনি বলেন, ‘যে আওয়ামী লীগ গণত‌ন্ত্রের জন্য যুদ্ধ ক‌রে‌ছে, দল‌টির প্রতিষ্ঠাতা মওলানা হা‌মিদ খান ভাসানী থে‌কে শুরু করে শেখ মু‌জিব পর্যন্ত গণতন্ত্রের জন্য লড়াই করে‌ছেন, সেই দল‌টি দেশ স্বাধীনের পর গণতন্ত্র হত্যা ক‌রে একদলীয় শাসন ব্যবস্থা বাকশাল কা‌য়েম ক‌রে‌ছিল। সে সময় বি‌রোধী নেতাকর্মীদের গুম, খুন ও কারাগা‌রে নেওয়া হ‌য়ে‌ছে। বর্তমা‌নে সেই দল‌টি বি‌রোধী দ‌লের নেতাকর্মী‌দের গুম-খুন ক‌রে যা‌চ্ছে।’

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য ফ্রন্টের আহবায়ক এ্যাড. গৌতম চক্রবর্তীর সভাপতিত্বে এ সময় ফ্রণ্টের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

সর্বশেষ - রাজনীতি