রবিবার , ২০ অক্টোবর ২০২৪ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রহস্যের জন্ম দিলো শাকিব-সিয়ামের খোশগল্প!

Paris
অক্টোবর ২০, ২০২৪ ৯:৫৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

অন্তর্জালে চিত্রনায়ক শাকিব খান ও সিয়াম আহমেদের একটি ছবি ঘুরছে দুপুর থেকে। দেয়ালে হেলান দিয়ে দুজনে খোশগল্পে মগ্ন! সন্ধ্যায় একটি ভিডিও ভাইরাল হলো একই সময়ের। কিন্তু তাদের মধ্যকার গল্পের কোনও আলামত পাওয়া গেলো না অডিওতে। পুরো বিষয়টি বেশ রহস্যের জন্ম দিয়েছে।

প্রথম কারণ ঢালিউড কিংকে ঠিক এমন খোশগল্পে মেতে থাকতে সচরাচর দেখা মেলে না। তাছাড়া শাকিবের সঙ্গে সিয়ামের যে খুব বেশি যোগাযোগ বা সখ্য রয়েছে, তেমনটাও নয়। তাহলে এই খোশগল্পের হেতু কী?

এমন প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া শাকিবিয়ান আর সিয়ামিয়ানরা। সত্যি বলতে এই রহস্য উদঘাটনে যেন যুক্ত হলো পুরো মিডিয়া। কেউ বলছেন একসঙ্গে সিনেমা করতে যাচ্ছেন দুজনে। কেউবা বলছেন অগ্রজ শাকিব খান থেকে পরামর্শ নিতে গিয়েছেন অনুজ সিয়াম আহমেদ। কিন্তু সদুত্তর মিলছে না। কারণ শাকিব-সিয়াম দুপক্ষই চুপচাপ।

অবশেষে সন্ধ্যার পর জানা গেলো এই খোশগল্প-রহস্য। সবাই জানেন, অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক কালার কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার ও হোম কেয়ার পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের ডিরেক্টর হিসেবে যুক্ত আছেন শাকিব খান। এবার এই প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হলেন সিয়াম আহমেদ। আর তাকে প্রতিষ্ঠানটিতে স্বাগত জানান শাকিব খান। ছবিটি মূলত সেই স্বাগত সময়ের।

১৯ অক্টোবর আনুষ্ঠানিকভাবে সিয়াম প্রতিষ্ঠানটিতে চুক্তিবদ্ধ হন। এ সময় আরও উপস্থিত ছিলেন রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর ও নায়ক মামনুন হাসান ইমন এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

এ সময় শাকিব খান বলেন, ‘সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক পণ্য বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে রিমার্ক-হারল্যান। এ লক্ষ্য বাস্তবায়নে প্রচার ও প্রসারে সিয়ামের মতো একজন প্রতিভাবান শিল্পী উল্লেখযোগ্য অবদান রাখবেন বলে আমি আশা রাখি।’

অনুষ্ঠান শেষে সিয়াম বলেন, ‘দেশের মানুষকে নকল ও ভেজাল পণ্যের করাল গ্রাস থেকে মুক্তি দিতে রিমার্ক-হারল্যানের এই প্রচেষ্টার সাথে যুক্ত হতে পেরে আমি উচ্ছ্বসিত। শিগগিরই এই প্রতিষ্ঠানের বিভিন্ন কার্যক্রমে আমাকে দেখতে পাবেন ভক্তরা।’

বলা দরকার, ১ নভেম্বর পাকিস্তানে উর্দু ভাষায় মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘তুফান’। শিগগিরই দেশে মুক্তি পাচ্ছে ‘দরদ’। অন্যদিকে সিয়াম আহমেদ মুক্তির মিছিলে আছেন ‘জংলী’ নিয়ে।

 

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ - বিনোদন