রহনপুর পৌরসভা নির্বাচন: শেষ মুহূর্তে দুই প্রিজাইডিং অফিসার প্রত্যাহার

গোমস্তাপুর প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োগ পাওয়া  দুই কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। স্বতন্ত্র মেয়র প্রাথী মতিউর রহমান খানের লিখিত অভিযোগে ভিত্তিতে গত ২৭ জানুয়ারি বিকেলে জেলা নির্বাচন অফিসার ও রহনপুর পৌর নির্বাচনের রির্টানিং অফিসার মোতাওয়াক্কিল রহমান তাদের প্রত্যাহার করেন।
তারা হলেন রহনপুর মহিলা কলেজের অধ্যক্ষ ও আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান এবং রহনপুর হাজী রিয়াজউদ্দিন সরকার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  ও রহনপুর পৌর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রফিকুল ইসলাম।
এ প্রসঙ্গে  অধ্যক্ষ আজিজুর   রহমান জানান, আমাকে কি কারনে প্রত্যাহার করা হয়েছে তা আমার জানা নেই। অপর দিকে,  প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, আমার বিরুদ্ধে অভিযোগ থাকায় আমাকে প্রত্যাহার করা হয়েছে বলে রির্টানিং অফিসার জানিয়েছেন।
এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং  অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, শনিবার অনুষ্ঠিতব্য রহনপুর পৌর নির্বাচনে  ভোট গ্রহনের জন্য রহনপুর পৌর এলাকার উত্তর রহনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আজিজুর রহমানকে এবং রফিকুল ইসলামকে প্রসাদপুর হাজী আইয়ুব আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রিজাইডিং অফিসার হিসেবে  নিয়োগ দেয়া হয়। কিন্তু ২৬ জানুয়ারি স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খান তাদেরকে আওয়ামীলীগের নেতা হিসেবে নৌকা প্রতিকের মেয়র প্রার্থীর প্রচার-প্রচারনায় অংশগ্রহন করছে বলে লিখিত অভিযোগের প্রেক্ষিতে  তাদের দুইজনকে প্রত্যাহার করে নতুন দুজন প্রিজাইডিং অফিসার নিয়োগ দেয়া হয়।
স/জে